Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে থানায় যুবলীগ নেতার জন্মদিন উদযাপন করায় ওসি প্রত্যাহার


নিজস্ব প্রতিবেদক :
থানায় নিজের কক্ষে কেক কেটে যুবলীগ নেতার জন্মদিন উদযাপনের ঘটনায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফাকে প্রত্যাহার করা হয়েছে। চন্দ্রিমা থানা থেকে তাকে নগর গোয়েন্দা শাখায় পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

নিজের কক্ষে সুমনকে কেক খাইয়ে দিচ্ছেন ওসি গোলাম মোস্তফা

আরএমপি কমিশনার হুমায়ন কবির (বিপিএম) এক আদেশে তাকে এই বদলির আদেশ দেন। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস ইউনিভার্সাল২৪নিউজ-কে জানান, বলেন, প্রশাসনিক কারণে চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফাকে মহানগর ডিবির পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

এর আগে চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফার কাউন্সিলর সুমনের জন্মদিন উদযাপনের ইউনিভার্সাল২৪নিউজে প্রকাশিত হলে তা ভাইরাল হয়।উল্লেখ্য, গত ৮ডিসেম্বর রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা তৌহিদুল হক সুমনের জন্মদিন উপলক্ষে নগরীর চন্দ্রিমা থানায় ওসি গোলাম মোস্তফার কক্ষে এক আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওসির আমন্ত্রণে সুমন থানায় হাজির হন।

এসময় ওসি গোলাম মোস্তফা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে ওসিকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন সুমন। এসময় ওসি গোলাম মোস্তফা তাকে কেক খাইয়ে দেন। অনুষ্ঠানে চন্দ্রিমা থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম ও একজন এসআইও উপস্থিত ছিলেন।

এরপর নিজের ফেসবুকে থানায় জন্মদিন উদযাপনের ছবি পোস্ট করে লিখেঠছেন, ‘চন্দিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফা মহোদয়ের স্নেহময় ভালোবাসায়’। ছবিতে দেখা যাচ্ছে, কাউন্সিলর সুমন ও ওসি মোস্তফা মোমবাতি জ্বালিয়ে কেক কাটছেন। আর তাদের পাশে দাঁড়িয়ে হাত তালি দিচ্ছেন ওসি (তদন্ত) শরিফুল ইসলাম ও একজন এসআই।


Exit mobile version