রাজশাহীতে নারীর শ্লীলতাহানির অভিযোগে পুলিশ কনস্টেবলকে পিটুনি


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর লক্ষ্মীপুরে যৌন হয়রানির অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে ধরে পিটুনি দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নেয়।

পিটুনির শিকার ওই পুলিশ কনস্টেবলের নাম সাব্বির হোসেন। তিনি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পবা থানায় কর্মরত। তবে লক্ষ্মীপুর কাঁচা বাজার এলাকায় তিনি বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

আরএমপির রাজপাড়া থানার এসআই হায়দার আলী খান জানান, ঘটনার সময় খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে গিয়ে সাব্বিরকে উদ্ধার করেন। পরে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এর পর তাকে রাজপাড়া থানা হেফাজতে নেয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে লক্ষ্মীপুর কাঁচা বাজার এলাকায় গরমের কারণে এক নারী রাস্তায় ঘুরাফেরা করছিল। এ সময় ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় সাব্বির ওই নারীর শ্লীলতাহানি করেন। এ ঘটনার পর ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে সাব্বিরকে ধরে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ গিয়ে সাব্বিরকে উদ্ধার করে। তাকে নগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে একজন চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে সাব্বিরকে রাজপাড়া থানায় নিয়ে যায় পুলিশ।

রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, কনস্টেবল সাব্বিরের বিরুদ্ধে বিভাগীয় মামলা দিয়ে পুলিশ লাইনে দেয়া হয়। মামলার তদন্ত করে তার ব্যাপারে কর্মকর্তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।


শর্টলিংকঃ