রাজশাহীতে নিখোঁজ যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর চারঘাটে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানি (২৬) উপজেলার শলুয়া ইউপির মাড়িয়া উত্তরপাড়া গ্রামের সমেজ আলীর ছেলে। শনিবার তার মরদেহ বিলে পড়তে থাকতে দেখে স্থানীয়রা। সে নাটোরে কলেজে পড়াশোনা করতো। সানি ব্যক্তিজীবনে সে  বিবাহিত  ছিল।  তবে এ ঘটনায় এখনো কেউ আটক হয় নি।


বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজি সুলতান বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (৭ আগষ্ট) দুপুরে খাওয়ার পর বাড়ি থেকে বের হয় সানি। এরপর থেকে মোবাইলে যোগাযোগ করেও আর কোনো সন্ধান পায়নি তার পরিবার। শনিবার সকালে পাশের বিহারীপাড়া বিলের দক্ষিনে চারঘাট উপজেলার একটি কলাবাগানে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে তার বাড়িতে খবর দেন।

তিনি আরো বলেন, সানিকে আমাদের এলাকাতেই নির্মম ভাবে জবাই করে হত্যা করা হয়েছে। এছাড়া তার লিঙ্গ কর্তনসহ হাত-পায়ে ধারালো অস্ত্রের মাধ্যমে জখম করা হয়েছে। তবে কি কারণে এই হত্যাকান্ড তা এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

নিহতের পিতা বলেন, সানি আমার একমাত্র ছেলে। সে আমার ভাংড়ীর দোকানে বেশীর ভাগ সময়ে ব্যবসায় সহযোগিতা করতো। আমার জানা মতে তার এমন কোনো শত্রু ছিল না। কিন্তু কেনো তাকে এই নির্মম ভাবে খুন হতে হলো? আমি আইনের লোকদের কাছে মিনতি করছি আমার নিরাপরাধ ছেলের হত্যার রহস্য বের করে দোষীদের ফাঁসি দেয়ার জন্য।

চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নূরে আলম ইউনিভার্সাল২৪নিউজকে জানান, মরদেহের গলা ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা, তাকে গলা কেটে হত্যা করা হতে পারে। কী কারণে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা  এখনো জানা যায় নি। তবে গ্রামেই একটা গণ্ডগোল ছিল বলে পুলিশের কাছে তথ্য এসেছে। এটির জেরে এ হত্যাকাণ্ড কী না সেটিও দেখা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত কউকে আটক করা হয় নি। তবে আটকের চেষ্টা চলছে।

সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।


শর্টলিংকঃ