Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে পর্দার শোরুমে চুরির পর পেট্রল ঢেলে আগুন


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর সাহেবজার এলাকার একটি পর্দার দোকানে দুঃসাহসিক চুরি ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটেছে। ওই এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনালের সামনে অবস্থিত ৬তলা বিশিষ্ট অনন্যা কমপ্লেক্সের নিচতলায় ‘রাজশাহী পর্দা গ্যালারি’র শো-রুমটি এই চুরির ঘটনা ঘটেছে।  চুরির পর পেট্রল দিয়ে রুমটিতে আগুন ধরিয়ে দেয়া হয়।

ব্যবসায়িক এই প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী এফাজুর রহমানের দাবি, চুরি ও অগ্নিকাণ্ডের এই ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। চুরির পর যাওয়ার সময় শো-রুমের ভেতরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে চোররা। খোয়া গেছে সিসি ক্যামেরার রিসিভার বক্সও। এই থেকে তার ধারণা চুরির পরই আগুন দেওয়া হয়েছে।

এবিষয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, গত রাতে পর্দা গ্যালারির শো-রুমে চুরি ও অগ্নিকাণ্ডের ঘটানোর অভিযোগ করা হচ্ছে। রোববার সকালে ঘটবাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এখনও ক্ষয়-ক্ষতির সঠিক পরিমাণ নিরূপণ করা যায়নি। পুলিশ ঘটনা তদন্ত করছে।

এদিকে, রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে শনিবার দিনগত রাত দুইটার দিকে তারা ঘটনাস্থলে যান৷ প্রায় পৌনে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।


Exit mobile version