রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮


রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩৮ জনকে আটক করা হয়েছে। বুধবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। বৃহস্পতিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা সারোয়ার জাহান তুষার আলী (২৫)কে ১২শ’ পিচ ইয়াবা ট্যাবলেট, পার্থ নাথ সরকার (৩০) কে ৪৪ পিচ ইয়াবা, মন্টু আলী (৩৫)কে ২২ গ্রাম হেরোইন, রাজপাড়া থানা পুলিশ অভিনাশ (৬৫)কে ৫ লিটার মদ, মতিহার থানা পুলিশ বাবু (৩০)কে ২ গ্রাম হেরোইন, পবা থানা পুলিশ মোসাব্বিরুল ইসলাম রুমান (২৮)কে ২০ পিচ ইয়াবা, টুটুল ইসলাম(৩৫) ও উজ্জল হোসেন(৪৫)কে ১৬ লিটার মদসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সামসুল হক (৫০)কে ৫০ গ্রাম গাঁজা, সুমন রেজা (৩০)কে ১৫ গ্রাম হেরোইন ও ডিবি পুলিশ আশরাফুল হোসেন বাচ্চু (২৬)কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট ও আলমগীর হোসেন (৩৮) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


শর্টলিংকঃ