রাজশাহীতে প্রথম শুরু হচ্ছে জাহানারা জামান স্মৃতি বাস্কেটবল টুর্নামেন্ট


নিজস্ব প্রতিবেদক :

ঢাকার বাইরে এই প্রথম রাজশাহীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাহানারা জামান স্মৃতি থ্রি এ সাইড বাস্কেটবল টুর্নামেন্টে । এই টুর্নামেন্ট আগামী ১৮ ও ১৯ সেপ্টেম্বর জেলা মুক্তিযুদ্ধ স্টেডিয়ামের জিমনেসিয়ামে অনুষ্ঠিত হবে । সোমবার বেলা ১১টায় জেলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভপতি  ডাবলু সরকার বলেন, জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সহধর্মিনীর নামে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। যারা রাজশাহীর সম্মানীত ব্যাক্তি ছিলেন তাদেরকে স্মরণীয় করে রাখতে এ ধরনের খেলার আরো আয়োজন করা হবে । এই বাস্কেটবল খেলে রাজশাহীর অনেক ছেলে মেয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে চাকুরী করছে। যা আমাদের গর্বের বিষয়।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী  সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী,যুগ্ম-সম্পাদক মোঃ রেজাউল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য মাহমুদ জামাল,বাস্কেটবল সম্পাদক মোঃ মোমিনুল আলম,হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন, খো খো সম্পাদক মোঃ তৌকির উদ্দিন খান খালেক, উপজেলা ফুটবল সম্পাদক মোঃ মুরাদুজ্জামান এলান ও মোঃ মোজাম্মেল হক মোজাম।


শর্টলিংকঃ