রাজশাহীতে প্রশিক্ষণে আসা বিজিবি সিপাহীর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে প্রশিক্ষণে থাকা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিজিবির রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। বিজিবি এবং পুলিশ বলছে, তারা ধারণা করছেন ওই বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন।

রাজশাহীতে প্রশিক্ষণে থাকা বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

নিহত বিজিবি সদস্যের নাম ফরহাদ হোসেন (২৯)। তিনি একজন সিপাহী। ফরহাদ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর। বাবার নাম আবদুর রহিম।

বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন সিপাহী ফরহাদ হোসেন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে। শুক্রবার (১৯ জুন) সকালে ঝুলন্ত লাশ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। তারপর সুরতহাল প্রতিবেদন করে পুলিশ ময়াতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে নিয়ে যায়।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ফরহাদ আত্মহত্যা করেছেন বলেই তারা মনে করছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই নিশ্চিত করে মৃত্যুর কারণ বলা যাবে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


শর্টলিংকঃ