Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে মায়ের সঙ্গে অভিমানে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা


মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে মায়ের সঙ্গে অভিমান করে আরজুমা খাতুন (১১) নামে এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার বিকাল ৩ টার সময় এ ঘটনা ঘটে। মৃত আরজুমা খাতুন উপজেলার হাটরা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এবং রায়ঘাটি ইউনিয়নের হাটরা গ্রামের বাসিন্দা কাঠমিস্ত্রি আওরঙ্গজেবের মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে,আরজুমা খাতুন দুপুরের খাবার খাওয়ার জন্য বাবা,মা ও ভাইয়ের সাথে খাবার খেতে বসার পর তার মা তাকে একটি প্লেট এগিয়ে দিতে বলে। সে প্লেটটি এগিয়ে না দিলে তার মা তাকে বকাবকি করে। সে রাগ করে খাবার না খেয়ে উঠে গিয়ে একটি ঘরে শুয়ে পড়ে। পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে। সে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে। ঘুম থেকে জেগে তার ভাই রাব্বী ঝুলন্ত অবস্থায় তার বোনকে দেখে চিৎকার দিলে বাবা মা ছুটে এসে তার ওড়না কেটে নিচে নামিয়ে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন,প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মায়ের সাথে অভিমানেই মুলত ছাত্রীটি আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


Exit mobile version