রাজশাহীতে সম্পূর্ণ মার্কেটের ভাড়া মওকুফ করলেন ডাবলু সরকার


নিজস্ব প্রতিবেদক:

বিদ্যমান করোনা সংকটের কারণে রাজশাহীর অভিজাত শপিং মলের ৮০ টি দোকানের দুই মাসের ভাড়া মওকুফ করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এছাড়া পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শপিংমলটি বন্ধ রাখার ঘোষণাও দেন তিনি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে শপিংমলের পরিচালনা পরিষদের সদস্য ও ব্যবসায়ী নেতাদের সঙ্গে এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

করনা সংকট শুরু হওয়ার পর থেকেই বন্ধ ছিল নগরীর সাহেব বাজার জিরো পয়েটে অবস্থিত জলিল বিশ্বাস শপিং মলের সব দোকান। স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খোলা রাখার অনুমতি মিললেও রাজশাহী শহর কে করোনা মুক্ত রাখার অংশ হিসেবে শপিংমলটি বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালনা পরিষদের সদস্যরা।

জলিল বিশ্বাস শপিংমলের দোকান মালিক সমিতির সভাপতি মোঃ মামুনুর রশিদ সুমন বলেন, সকালে মলের পরিচালকদের সঙ্গে ব্যবসায়ীদের একটি বৈঠক হয়। এতে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শপিংমলটি বন্ধ রাখার সিদ্ধান্ত দেন পরিচালকবৃন্দ। পাশাপাশি এপ্রিল ও মে মাসের দোকানভাড়া (৫ লক্ষ টাকা) মওকুফের ঘোষণা দেন পরিচালনা পরিষদের পরিচালক মোঃ ডাবলু সরকার।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জলিল জলিল বিশ্বাস শপিংমলের পরিচালক ডাবলু সরকার জানান, রাজশাহী শহরকে করনা মুক্ত রাখার অংশ হিসেবে আমাদের মার্কেটটি বন্ধ রাখা হবে। এ পরিস্থিতিতে ব্যবসায়ীদের কথা চিন্তা করে এপ্রিল ও মে মাসের দোকানভাড়া শতভাগ মওকুফ করা হয়েছে।

আরো পড়তে পারেন : রাজশাহীতে দরিদ্রদের মাঝে ঈদের খাদ্যসহায়তা দিলো বিজিবি


শর্টলিংকঃ