Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আটক


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যার দিকে মহানগরীর লক্ষ্মীপুরের ভাটাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাহফুজুর পেশায় একজন রিকশাচালক।

প্রতীকি ছবি

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ভাটাপাড়া এলাকার বাসিন্দা রিকশাচালক মাহফুজুর রহমান নামে এক ব্যক্তি সম্পর্কে তার সৎ মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে মাহফুজুরকে আটক করে থানায় নিয়ে আসে বলে জানান ওসি।

ওসি বলেন, তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নগরীর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু জানান, দীর্ঘদিন ধরে মাহফুজুর তার ওই সৎ মেয়েকে ধর্ষণ করে আসছিল বলে অভিযোগ ওঠে। এরপর শুক্রবার সন্ধ্যার পরে মেয়েকে ফের ধর্ষণের চেষ্টা করলে স্থানীয়রা টের পেয়ে যায়।

এসময় লোকজন ওই বাড়িটি ঘিরে ফেললেও মাহফুজুর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করেছে বলেন জানান কাউন্সিলর।


Exit mobile version