Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগ আমলের উন্নয়ন ও অগ্রগতির কথা স্মরণ করিয়ে দিয়ে আগামী ৭ তারিখ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৩ ডিসেম্বর) বিকেলে বানেশ্বর সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চেয়েছেন তিনি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেওয়ার জন্য আজ বুধবার রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন ভার্চুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজশাহী জেলা ও মহানগরের জন্য নির্ধারিত স্লটের সময়ে স্থানীয় উন্নয়নে আওয়ামী লীগের বিভিন্ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তার বক্তব্যের শুরুতে নৌকার প্রার্থীর জন্য ভোট চান। পরে একজন নতুন ভোটারের সাথে ভার্চুয়ালি কথা বলেন তিনি। বক্তব্যের শেষে রাজশাহীবাসীকে পুনরায় তার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান প্রধানমন্ত্রী।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী – ৫ আসনের নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারের নানার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে গম্ভীরা পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

আরও পড়তে পারেন সমাবেশে আসলেও নৌকার প্রার্থীদের পাশে বসলেন না লিটন


Exit mobile version