Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীর মোস্ট ওয়ান্টেড শীষ মোহাম্মদ গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহাম্মদকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।  গোদাগাড়ীর বিজয়নগর মোড়স্থ প্রেমতলীগামি পাকা রাস্তার পাশে জনৈক আব্দুস ছালাম এর দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪ রাউন্ড গুলি, পিস্তুল ও হেরোইনও জব্দ করে পুলিশ। সে গড়ের মাঠ এলাকার ইসরাইল হকের ছেলে।

রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান,মঙ্গলবার রাতে রাজশাহীর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানাধীন বিজয়নগর মোড়স্থ প্রেমতলীগামি পাকা রাস্তার পাশে জনৈক মোঃ আব্দুস ছালাম এর দোকানের সামনে হইতে রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহম্মদকে করে।

এ সময় গ্রেতারকৃত আসামী শীষ মোহম্মদ এর হেফাজত হইতে একটি গোলাপী রংয়ের ট্রাভেল্স ব্যাগে থাকা বালিশের ভিতর তুলার মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ০৬ রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল, ০২টি ম্যাগজিন, ০৫টি প্যাকেটে ১০০ গ্রাম করিয়া সর্বমোট ৫০০ গ্রাম হেরোইন ও ১৫টি সাদা পলিথিনের প্যাকেটে ১০০ পিচ করে সর্বমোট ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এর একটি চালান উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়,  র্দীঘদিন যাবত মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদক আইনে ০৪টি মামলা রয়েছে। গ্রেফতারের পর তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়েছে।


Exit mobile version