রাজশাহীর ১৭ ধর্মীয় প্রতিষ্ঠানে জেলা পরিষদের অনুদান


নিজস্ব প্রতিবেদ:
রাজশাহীর গোদাগাড়ী ও পবা উপজেলার ১৭টি ধর্মীয় প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক দিয়েছে জেলা পরিষদ। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে মসজিদ, মন্দির ও ঈদগাহগুলোর পরিচালনা কমিটির সভাপতিদের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

জেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচি হিসেবে ২০১৮-১৯ অর্থবছরে এই ১৭টি প্রতিষ্ঠানে দুই লাখ করে মোট ৩৪ লাখ টাকা বরাদ্দ করা হয়। এর মধ্যে প্রথম কিস্তিতে এক লাখ টাকার করে চেক দেয়া হলো। এই টাকার কাজ শেষে দ্বিতীয় কিস্তিতে বাকি টাকা পাবে বরাদ্দ পাওয়া ধর্মীয় এসব প্রতিষ্ঠান।

চেক বিতরণের সময় প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতিদের উদ্দেশ্যে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এই টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। আমি আপনাদের হাতে পৌঁছে দিলাম। সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে সবাই সঠিকভাবে কাজ শেষ করবেন। প্রথম কিস্তির টাকায় যত দ্রুত কাজ শেষ হবে তত দ্রুত দ্বিতীয় কিস্তিতে বাকি টাকা দেয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা, সহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম, হিসাবরক্ষক আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ