- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

রাজশাহী কলেজিয়েট স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণী


প্রেস বিজ্ঞপ্তি, 

রাজশাহী কলেজিয়েট স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণ, আব্দুল মতিন মেধা বৃত্তি, আসফিয়া আজফার বৃত্তি, ফজলার রহমান মেমোরিয়াল বৃত্তি ও সতীর্থ-৭৪ বৃত্তি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও বৃত্তির অর্থ তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও বৃত্তির অর্থ তুলে দিচ্ছেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শিক্ষাক্ষেত্রে সরকার অনেক অর্থ ব্যয় করছে। বছরের প্রথম দিন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ, শিক্ষাবৃত্তিপ্রদানসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করছে।

মেয়র বলেন, একাডেমিক পড়ালেখার পাশপাশি সহ-শিক্ষা কার্যক্রমের প্রতি জোর দিতে হবে। যে শিক্ষার্থী যে বিষয়ে পারদর্শী তাকে সেক্ষেত্রে উৎসাহ প্রদান করতে হবে। সব মিলিয়ে শিক্ষার্থীদের পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এ সময় শিক্ষার্থীদের রাজশাহীর কৃতি সন্তান হিসেবে নিজেদের বিকশিত করার আহ্বান জানান মেয়র।

রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. নূরজাহান বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন স্কুলটির প্রাক্তন প্রধান শিক্ষক গোলাম হোসেন। এ সময় সহকারী প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ও আবুল হাসেমসহ স্কুলের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক লায়লা বিলকিস।