Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহী কেন্দ্রীয় কারাগারে ইয়াবার হাট!


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীকে ১০০টি ইয়াবা বড়িসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তাঁর সঙ্গীর কাছ থেকে আরও ১০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নগরের রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতার কারারক্ষী মাসুদ রানার (৩০) বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামে। তার আইডি নম্বর ১০৭৫। মাসুদের সঙ্গে আটক হওয়া আফজাল হোসেনের বাড়ি (৩৯) চারঘাটের রাউথা গ্রামে।

গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাত তিনটায় মহানগরীর রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) বন্ধগেট এলাকা থেকে তাঁদের আটক করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার উপপরিদর্শক আশরাফ আলী জানান, আফজালের নামে চারঘাট থানায় মাদক, অস্ত্রসহ ১৫টি মামলা রয়েছে। আসামি হিসেবে রাজশাহী কারাগারে থাকার সময় মাসুদের সঙ্গে তাঁর পরিচয় হয়।

কারাগারে বসেই মাদক ব্যবসার পরিকল্পনা করেন। আফজাল ছাড়া পাওয়ার পর মাসুদ রানার কাছে ইয়াবা সরবরাহ শুরু করেন। মাসুদ কারাগারের ভেতরের বন্দী মাদকাসক্তদের কাছে চড়া দামে তা বিক্রি করেন বলে জানান তিনি।

এ ব্যাপারে কারাগারের সিনিয়র কারা তত্ত্বাবধায়ক হালিমা খাতুনের মোবাইল যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ না করে এসএমএস পাঠিয়ে জানান, তিনি মিটিংয়ে ব্যস্ত আছেন। জরুরি বিষয় থাকলে খুদে বার্তা পাঠাতে বলেন। খুদে বার্তায় বক্তব্য জানতে চাইলে তিনি কোনো বক্তব্য দেননি।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, কারারক্ষীরাই বন্দীদের তল্লাশি করে ভেতরে ঢোকান। তাঁরাই যদি ইয়াবা বহন করেন, তাহলে আর কে তল্লাশি করবে! এই সুযোগে তাঁরা ভেতরে ইয়াবা নিয়ে যান।


Exit mobile version