Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহী জেলা যুবলীগের সহায়তা সামগ্রী বিতরণ করলেন আসাদ


সংবাদ বিজ্ঞপ্তি :

শনিবার রাজশাহী জেলা যুবলীগের উদ্যোগে রাজশাহী নগরীর লক্ষীপুর মোড়ে দলীয় অফিসে দরিদ্র মানুষের মাঝে চাল-ডাল,মাস্ক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু।

এসময় আসাদ বলেন, করোনা ভাইরাস সারা পৃথিবীতে মহামারী আকার ধারণ করেছে। এই মহামারীর ফলে বাংলাদেশেও করোনা ভাইরাস যাতে বিস্তার ঘটতে না পারে তার জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এক বাংলাদেশ প্রায় অবরুদ্ধ হয়ে আছে। এই অবস্থায় মানুষ যে যার মত তাদের প্রয়োজন মাফিক নিত্যপণ্য ক্রয় করেছে। কিন্তু বেকার শ্রমজীবী, নিম্ন আয়ের মানুষ যারা দিন আনে দিন খায়। এই সময় তাদের কোন উপার্জন নাই স্বেচ্ছায় গৃহে অবস্থান করতে হচ্ছে। নিম্ন আয়ের মানুষদের পাশে দাড়াঁনোর ক্ষুদ্র প্রচেষ্টা অংশ হিসেবে রাজশাহী জেলা যুবলীগের নেতৃবৃন্দ নিজস্ব অর্থায়নে এই সমস্ত চাল, ডাল, মাস্ক বিতরণ করা হয়।

এরপর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদের উদ্যোগে হিজড়া সমিতিকে মাস্ক ও সাবান প্রদান করেন। দুপুরে জেলা পরিষদ অফিসে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।


Exit mobile version