রাজশাহী বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের চাকা পাংচার


নিজস্ব  প্রতিবেদক : 
রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের একটি ফ্লাইটের চাকা পাংচার হয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। সকাল পৌনে দশটায় ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায় ফ্লাইটটি। বিমানবন্দর রানওয়েতে ল্যান্ডিংয়ের সময় এই ঘটনা ঘটে।

 নভোএয়ারের দুর্ঘটনা কবলিত ফ্লাইট  – আবু সাঈদ

হযরত শাহ মখদুম বিমানবন্দর ভারপ্রাপ্ত ব্যবস্থাপক দিলারা পারভীন জানান, ফ্লাইটটি অবতরণের পর যাত্রীরা নেমে গেলে পেছনের বামপাশের চাকায় ত্রুটি ধরা পড়ে। পরে দুপুর ১২টার দিকে ঢাকা থেকে নভোএয়ারের আরেকটি ফ্লাইটে ইঞ্জিনিয়াররা গিয়ে দুর্ঘটনাকবলিত ফ্লাইটের চাকা পরিবর্তন করেন। এদিকে এ দুর্ঘটনার কারণে নভোএয়ারের ফ্লাইটের সিডিউল বিপর্যয় ঘটে।

তবে নভোএয়ারের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ-উল-ইসলাম জানিয়েছেন,  রোববার সকাল ৯টা ৪৫ মিনিটে নভোএয়ারের এয়ারক্রাফটটি রাজশাহীর শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে ল্যান্ড করার কথা ছিল। সঠিক সময়েই তা ল্যান্ড করে। কিন্তু ল্যান্ডিংয়ের সময় এয়ারক্রাফটের চাকা পাংচার হয়ে যায়। তবে পাইলটের দক্ষতার কারণে নিরাপদেই ল্যান্ড করে তাদের যাত্রীবাহী এয়ারক্রাফট। ভেতরের যাত্রীরা মোটেও এ বিষয়টি টের পান নি। আর এতে কোনো হতাহতেরও ঘটনা ঘটেনি।


শর্টলিংকঃ