রাজশাহী মেট্রো ও জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৮৮ জন গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৮৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ৪৯ জনকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে আরএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৭ জন, রাজপাড়া ও শাহমখদুম থানা আট জন, চন্দ্রিমা থানা পাঁচ জন, কাশিয়াডাঙ্গা থানা ছয় জন, মতিহার ও দামকুড়া থানা ছয় জন, কাটাখালি ও পবা থানা চার জন, বেলপুকুর, এয়ারপোর্ট থানা ও ডিবি পুলিশ তিন জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে মনিরুল ইসলাম তপনকে ২১ পিস ইয়াবা, আ. কাইয়ম মিলনকে দুই গ্রাম হেরোইন, বাবুকে ছয় গ্রাম হেরোইন, সোহেল রানাকে তিন গ্রাম হেরোইন, আরমান আলী শেখ আকাশ ও আবু বক্কর রাজুকে চার গ্রাম হেরোইন, নজরুল ইসলামকে তিন গ্রাম হেরোইন, ফরজমে ও সুজন আলীকে ১০ পিস ইয়াবা, মোশরাফ হোসেন মুসা, জুবায়ের ইবনে হাসান ও আমজাদ আল আমিন হিরোকে সাত গ্রাম হেরোইন ও ৩০ পিস ইয়াবা, সাগর হোসেনকে আট বোতাল ফেন্সিডিল সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকতা।

অপরদিকে, রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা তিন জন, তানোর থানা ছয় জন, মোহনপুর থানা পাঁচ জন, পুঠিয়া ও দূর্গাপুর থানা আট জন, বাগমারা থানা দুই জন, চারঘাট মডেল ও বাঘা থানা ১৮ জনকে গ্রেফতার করে।

যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, সাত জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় নয় জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে সালেউদ্দিন খোকাকে ২০০ গ্রাম গাজা, সামসুদ্দিনকে ১০ পিস ইয়াবা, রাকিব আলীকে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে, মিন্টু আলী ও কবরী বেগমকে ১২ পিস ইয়াবা, মনোয়ার হোসেনকে ১২ পিস ইয়াবা, ইব্রাহিম হোসেন বাবুকে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।


শর্টলিংকঃ