রাণীনগরে এক হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর রানীনগর উপজেলার লক্ষীকোলা গ্রামে অভিযান চালিয়ে প্রায় ১ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাপকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

রাণীনগরে ইয়াবাসহ গ্রেফতার চার মাদক ব্যবসায়ী

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. যায়েদ শাহরিয়ারের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতদের ইয়াবা ছাড়াও তিনটি মোবাইল, নগদ টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রানীনগর উপজেলার গিরিগ্রামের নজরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২৬), ময়েজ উদ্দিনের ছেলে আলম (৩৯), একই উপজেলার করজগ্রামের খোরশেদ আলী মন্ডলের ছেলে জিল্লুর রহমান (২৮) ও গ্রামপুলিশ হানিফ খাঁ’র ছেলে আনোয়ার হোসেন (২৫)।

র‌্যাবের কোম্পানী কমান্ডার মো. যায়েদ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার লক্ষীকোলা গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

তিনি দাবি করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- ওই এলাকায় ইয়াবা বিক্রির উদ্দেশ্যে তারা অবস্থান করছিল। গ্রেফতারকৃতদের রানীনগর থানায় সোর্পদ করা হয়েছে।

রানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, চার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শর্টলিংকঃ