রাণীনগরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ওপেন হাউজ ডে উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাণীনগর থানার আয়োজনে থানা চত্বরে অফিসার ইনচার্জ মো. জহুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রাশিদুল হক ।

তিনি বলেন, জনগণ জাতে জান-মালের নিরাপত্তা নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং তাদের মৌলিক অধিকার নিশ্চিত করতে পুলিশ বাহিনী রাত দিন সততা নিষ্ঠা ও দক্ষতার সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশবাসী আইনের প্রতি শ্রদ্ধাশীল ও সচেতন হলে আইনের শাসন প্রতিষ্ঠায় পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশের ভূমিকা প্রশংশিত হবে।

তাই ন্যায় বিচারের স্বার্থে যে কোনো মামলার সঠিক তদন্ত হলে অপরাধীরা কখনো ছাড় পাবে না এখানেও পুলিশ কে জনগণের সহযোগীতা প্রয়োজন। সেই পেশা দায়িত্বের মনোভাব নিয়ে পুলিশ জনসাধারণের নিরাপত্তায় কাজ করছে। সকালে তিনি থানাতে এসে প্রায় ২ ঘণ্টা ডিউটি অফিসারের চেয়ারে বসে দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান ফরিদা পারভীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, রাণীনগর প্রেসক্লাবের সভাপতি এসএম সাইফুল ইসলাম।


শর্টলিংকঃ