রাণীনগরে করোনা নমূনা সংগ্রহের নামে হত্যার চেষ্টা


রাণীনগর প্রতিনিধি :

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কথা বলে এক গৃহবধূকে হত্যা চেষ্টায় ভূয়া নারী স্বাস্থ্য কর্মীকে গ্রামবাসিরা আটক করে গণধোলায় দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে। ঘটনাটি শনিবার দুপুরে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা পাল পাড়া গ্রামে।

অভিনব কায়দায় ওই বাড়িতে প্রবেশ করে গৃহবধূ প্রতিমা রাণীকে গলা টিপে হত্যার চেষ্টা করে ঝর্ণা পাল। তার আত্ম চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে ওই ভূয়া স্বাস্থ্য কর্মীকে আটক করে পুলিশে দেয়। এসময় তার ব্যাগে দুটি হ্যান্ড গ্লোবস, কেরোসিন তেল ভর্তি একটি বোতল, গ্যাস লাইট, সুপার-গ্লু আঠা ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের একটি পরিচয়পত্র ও গায়ে পরিহিত একটি সাদা মেডিকেল এপ্রোন ছিলো বলে স্থানীয়রা জানান। আটককৃত বর্ণা একই উপজেলার বেতগাড়ী গ্রামের গোবিন্দ পালের মেয়ে।

জানা গেছে, ওই দিন দুপুর আনুমানিক ১টায় আতাইকুলা পাল পাড়া গ্রামের সুপদ পালের স্ত্রী প্রতিমা রাণীর বাড়িতে বর্ণা (২৬) নামের মাস্ক পড়া মুখ ঢেঁকে এক ভূয়া নারী স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসের নমূনা সংগ্রহ করতে বাড়িতে প্রবেশ করে। এসময় প্রতিমা রাণীর স্বামী বাড়িতে না থাকার সুবাদে ঘরে বসে বিভিন্ন রসালো গল্পের এক পর্যায়ে তার করোনা ভাইরাস আছে এমন কথা বলে প্রতিমার দুই কপি ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি দরকার বলে জানালে প্রতিমার ভাসুরকে পার্শ্বে বাজারে পাঠায়। এমন সুযোগে ওই ভূয়া স্বাস্থ্য কর্মী বর্ণা প্রতিমা রাণীর গলাটিপে হত্যার চেষ্টা করে। ধস্তা ধস্তির এক পর্যায়ে তার আতœ চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বর্ণা দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে পালানোর চেষ্টা করলে গ্রামবাসিরা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোর্পদ করে।

রাণীনগর থানার এস আই মো. সেলিম হোসেন জানান, খবর পেয়ে অফিসার ইনচার্জের নির্দেশে আতাইকুলা গ্রামে গিয়ে বর্ণা নামের ওই মহিলাকে থানায় নিয়ে আসি। প্রাথমিক জিঞ্গাসাবাদে জানা যায় বর্ণা নাকি প্রতিমা রাণীর ভাইয়ের বউ ছিলো। তবে কি কারণে এই এই বাড়িতে সে আসলো প্রয়োজনে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শর্টলিংকঃ