রাণীনগরে কর্মহীনদের খাবার পৌঁছে দিচ্ছে ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশন


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :

ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলম এমপি’র অর্থায়নে কর্মহীন দিনমজুর, খেটে-খাওয়া, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী পৌছে দেবার জন্য বুধবার আনুষ্ঠানিক ভাবে রাণীনগর হাউজে একটি মানবিক খাদ্য সহায়তা কেন্দের উদ্বোধন করা হয়েছে।

রাণীনগরে কর্মহীনদের খাবার পৌঁছে দিচ্ছে ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশন

জানাগেছে,এই কেন্দ্র থেকে উপজেলার কয়েক হাজার কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরন করা হয়েছে এবং প্রতিদিনই তা চলমান রয়েছে। প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের তালিকা অনুসারে খাবার সামগ্রী বিতরন করাসহ কর্মহীন যে কোন মানুষ সঠিক তথ্য দিয়ে এই কেন্দ্র থেকে খাবার সংগ্রহ করতে পারবেন। ইতিমধ্যেই প্রচার করা নম্বরে যোগাযোগ করা কর্মহীন মানুষদের ঘরে প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু,গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, পারইল ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান, রাণীনগর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারন সম্পাদক মামুন আলী প্রমুখ।


শর্টলিংকঃ