Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাণীনগরে কষ্টিপাথরের গণেশমূর্তি উদ্ধার, গ্রেফতার ৩


রাণীনগর (নওগাঁ) নওগাঁ প্রতিনিধি:

গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৫ এর একটি দল নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ১টি গণেশমূর্তি উদ্ধারসহ ৩জন পাচারকারীকে চক্রকে গ্রেফতার করা হয়েছে।

রাজশাহীর সিপিসি-৩ র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে রাণীনগর উপজেলার বড়গাছা এলাকা হতে হতে অমূল্য প্রতœতাত্তি¡ক নিদর্শন কষ্টিপাথরের ০১টি গণেশমূর্তিসহ মূর্তি উদ্ধার করে। এছাড়া গ্রেফতারকৃতদের নিকট থেকে মূর্তি পরীক্ষা করার ৬৭ টি এসিড নজলস, ৪০ টি হ্যান্ড গেøাভস, ০১ টি ছোট আয়না, ০৪ টি মোবাইল সেট, ০৫ টি সীমকার্ড, ০১ টি মেমোরী কার্ড এবং নগদ ৪ হাজার ৬৫ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত পাচারকারী চক্রের সদস্যরা হচ্ছে রাণীনগর উপজেলার ভান্ডারগ্রামের মহির উদ্দিনের ছেলে রশিদ (৩৫), রাজশাহী জেলার সাগরপাড়া গ্রামের মৃত-বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের ছেলে ওমর ফারুক (৪৭) ও একই জেলার দুর্গাপুর থানার গোপীনাথপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে ফারুক হোসেনকে (৫০)।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত নওগাঁ, জয়পুরহাট এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকা হতে প্রতœতাত্তি¡ক নিদর্শনসমূহ অবৈধভাবে সংগ্রহ করে পাচার করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ বিষয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


Exit mobile version