রাণীনগরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

বুধবার সকালে নওগাঁর রাণীনগর উপজেলা সদরের দক্ষিণরাজাপুর গ্রাম থেকে শেফালী (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উর্দ্ধার করা হয়েছে।

রাণীনগরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে উপজেলার পারইল ইউনয়িনের বিশিয়াগ্রামের আকবর আলীর মেয়ে শেফালীর সঙ্গে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণরাজাপুর গ্রামের মৃত- আব্দুস ছামাদের ছেলে হাইজিতের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা কারণে শেফালীর উপর অত্যাচার করে আসছিলো স্বামী ও তার পরিবারের সদস্যরা। তাদের দাবী শেফালীকে হত্যা করে তার মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবী করেন।

শেফালীর স্বামী হাইজিত দাবী করেন,প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে ঘুমিয়ে পড়ি। বুধবার সকালে উঠে দেখি শেফালী বাড়ির পাশে টয়লেট সংলগ্ন একটি গাছে গলায় ফাঁস দিয়েছে। পরে আমি মৃতদেহ নিচে নামিয়ে রেখে পুলিশকে খবর দিই। কি কারণে শেফালী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।


শর্টলিংকঃ