রাণীনগর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


রাণীনগর প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁর রাণীনগর শাখার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল সোমবার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় ।

এদিন সকাল ৯টায় রাণীনগর উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন,প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সকল শহীদদের প্রতিকৃতিতে মাল্য দান এবং শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয় । এর পর দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মহিলা অনার্স কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

রাণীনগর উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা যুবলীগের সভাপতি এ্যাড:খোদাদাদ খাঁন পিটু। অন্যদের মধ্যে নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, রাণীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজল, প্রচার সম্পাদক জাকারিয়া সরল, ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনসহ আওয়ামীলীগ ও সহযোগি অংগ সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


শর্টলিংকঃ