Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাবিতে আন্তঃহল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু


রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৪১তম আন্তঃহল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান।

রাবিতে মঙ্গলবার আন্তঃহল অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, চৌধুরী মোহাম্মদ জাকারিয়া। অ্যাথলেটিক্স ও অ্যাকুয়াটিক্স সাব-কমিটির সভাপতি অধ্যাপক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের শপথবাক্য পাঠ করা ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু ও কৃতি খেলোয়াড় শরিফুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অংশগ্রহণকারীদের মার্চপাস্টে অভিবাদন গ্রহণ করেন। রাবির কৃতি অ্যাথলেট মাহফুজুর রহমান ও শিরিন আক্তার অলিম্পিক মশালসহ মাঠ প্রদক্ষিণ করেন। দু’দিনব্যাপী এ প্রতিযোগিতায় ছেলেদের ১৯টি ও মেয়েদের ১১টি ইভেন্টে ১৯টি দলের দুই শতাধিক খেলোয়াড় অংশ নিচ্ছে।

আন্তঃহল অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সকল হলের পতাকা উত্তোলন করেন প্রাধ্যক্ষবৃন্দ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভিন্ন অনুষদের ডীন, হল প্রাধ্যক্ষবৃন্দ, বিভাগীয় সভাপতিবৃন্দ ও শরীরচর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক প্রমূখ।#


Exit mobile version