Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাবিতে দিনব্যাপী জব ফেয়ার বৃহস্পতিবার


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দিনব্যাপী ‘রাজশাহী আইটি-আইটিইএস জব ফেয়ার’র আয়োজন করা হয়েছে। মেলায় দেশের প্রায় অর্ধশত প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে মেলার উদ্বোধন করবেন রাবি উপাচার্য অধ্যাপক ড. এম. আব্দুস সোবহান।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল’র আওতায় লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স (এলআইসিটি) প্রকল্প রাবি ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় এই মেলার আয়োজন করে।

বুধবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান এলআইসিটি প্রকল্পের ইন্ডাস্ট্রির প্রোমশন স্পেশালিস্ট হাসান বেনাউল ইসলাম। বাংলাদেশের আইটি সেক্টরকে আরও সমৃদ্ধ করা এবং এই সেক্টরে দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে তাদের এই আয়োজন।

হাসান বেনাউল ইসলাম বলেন, মেলায় ঢাকা, রাজশাহী, যশোরসহ দেশের বিভিন্ন অঞ্চলের আইটি বিষয়ক প্রতিষ্ঠান ও স্নাতক ডিগ্রিধারী প্রায় ১৫ হাজার তরুণ-তরুণী অংশ নেবে। মেলায় চাকরিপ্রার্থীরা বিভিন্ন প্রতিষ্ঠানে সরাসরি সাক্ষাৎকারের সুযোগ পাবেন।

এছাড়াও মেলায় বিতর্ক প্রতিযোগিতা, ক্যারিয়ার বিষয়ক চারটি সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। মেলা চলাকালীন অন স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে যে কেউ মেলায় অংশগ্রহণ করতে পারবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ্ আজম শান্তনুসহ ক্যারিয়ার ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Exit mobile version