Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাবিতে স্নান’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বর্ণাঢ্য আয়োজনে চিহ্নপরিপূরক ছোটকাগজ ‘স্নান’-এর ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এদিন, বেলা ১১টায় শহীদুল্লাহ কলা ভবনের সামনে স্নানচত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে ‘আমাদের প্রজন্মের দায়’ শিরোনামে মুক্তআড্ডার আয়োজন করা হয়।

আড্ডায় সঞ্চালনা করেন অর্বাক আদিত্য। এতে ফারিয়া শারমীন, সুবন্ত যায়েদ, ইমানুয়েল বাকের, রুবেল রানা, শাকিল আলম, আহমেদ মুস্তাক প্রমুখ অংশ নেন। মুক্তআড্ডা শেষে শুরু হয় কবিতাপাঠ। এতে আনতারা তন্বীর সঞ্চালনায় আহমেদ নীল, শামীম শাহরিয়ার, সুজন হালদার, অর্বাক আদিত্য, নুসরাত নওশীন কবিতা পাঠ করেন।

বিকেল চারটায় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়। ‘স্বর ও সুর’ শিরোনামের আয়োজনে সায়েমা আলম, হিম কান্তি, ফারজানা সোবহান, আনতারা তন্বী গান পরিবেশন করেন।

বিকেল পাঁচটায় ছোটকাগজকথনে বক্তৃতা করেন নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক বখতিয়ার আহমেদ। পরে সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে স্নানের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শেষ হয়।


Exit mobile version