Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাবিতে ‘ইচ্ছে’র সভাপতি জাহিদুল, সম্পাদক খালিদ


রাবি সংবাদদাতা:

সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জাহিদুল ইসলামকে সভাপতি ও ফোকলোর বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খালিদ হাসানকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছে‘র নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে২০১৯-২০ মেয়াদের ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাতি সাইফুল ইসলাম সজল, সহ-সভাপতি নির্মল চন্দ্র দাশ, সহ-সম্পাদক তনুশ্রী বর্মণ, সাংগঠনিক সম্পাদক তাহমিদ হাসান ফুয়াদ, অর্থ সম্পাদক বৃষ্টি, দপ্তর সম্পাদক মাহদী, সহ-দপ্তর সম্পাদক নিশা, প্রচার সম্পাদক তামান্না, বিপণন বিষয়ক সম্পাদক মো.রাশেদ আলী, স্কুল পরিচালনা বিষয়ক সম্পাদক শারমিন জাহান সোনিয়া,  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তারিফ প্রমূখ।

‘মেধা দেই, শ্রম দেই, আর্ত-মানবতার সেবা করি, পৃথিবীকে বদলে দেই’ এই স্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছে’ ২০১২ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে। এরপর থেকে ক্যাম্পাসে সামাজ সেবামূলক বিভিন্ন কাজ করে আসছে সংগঠনটি।


Exit mobile version