রাবি অধ্যাপকের বাসায় গভীর রাতে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা


নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধ্যাপকের বাসায় গভীর রাতে ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শ্যামল বণিক নামে একব্যক্তি গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ারে  বিশ্ববিদ্যালয়ের ভাষা বিভাগের শিক্ষক ও বঙ্গমাতা ছাত্রী হলের প্রভোস্ট বীথিকা বণিকের বাসায় এ ঘটনা ঘটে। বীথিকা বণিকের ভাই শ্যামল। 

গ্রেফতারকৃত শ্যামল বণিক
 গ্রেফতারকৃত শ্যামল বণিক

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ইউনিভার্সাল২৪নিউজকে জানান, ইংরেজি বিভাগের ওই ছাত্রীর বাড়ি গোপালগঞ্জে। অধ্যাপক বীথিকা বণিকেরও গ্রামের বাড়ি গোপালগঞ্জে। ছাত্রীটি বীথিকা বণিকের মেয়েকে প্রাইভেট পড়াতো তার ধরমপুরের যোজক টাওয়ারের বাসায়। প্গরতিদিনের মত্ই মঙ্গলবার সন্ধ্যায় সে ওই বাড়িতে প্রাইভেট পড়াতে যায়। কিন্তু রাতে বৃষ্টি হতে থাকায় ক্যাম্পাসে তার আবাসিক হলে ফিরতে পারছিল না। এসময় বীথিকার অনুরোধে ওই ছাত্রী তার বাসায় রাতে থেকে যায়। কিন্তু জরুরি কাজের কথা বলে বীথিকা বণিক রাত দেড়টার দিকে রহমতুন নেসা হলে চলে যান।

এরপর বাসায় থাকা বীথিকার ভাই শ্যামল রাত আড়াইটার দিকে  ঘুমন্ত ওই ছাত্রীর রুমে প্রবেশ করে  তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে শ্যামল বাসা থেকে পালিয়ে যায়। পরে  মেয়েটি এ ঘটনা ফোন করে তার পরিবারকে জানালে ৯৯৯ -এ ফোন করা হয়। এরপরই মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে।পরে বুধবার সকালে মেয়েটি বাদী হয়ে মতিহার থানায় মামলা করেছে।

হাফিজুর রহমান  আরো বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। বুধবার  সকালে  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে ।  গ্রেফতার শ্যামলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ