রাবি মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদের নতুন কমিটি গঠন


রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মতুয়া শিক্ষা ও সংস্কৃতি পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে নতুন কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি শিমুল কুমার সরকার।

প্রসেনজিৎ মিস্ত্রীকে সভাপতি ও মোহিত মজুমদারকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সুব্রত গাইন, সহ-সাধারণ সম্পাদক কমলেশ মন্ডল, দ্বৈপায়ন বিশ্বাস, মহিলা সাধারণ সম্পাদিকা সাহী সাহা, মহিলা সহ-সাধারণ সম্পাদিকা রীতি রানী সরকার, সাংগঠনিক সম্পাদক পার্থ রায়, সহ-সাংগঠনিক সম্পাদক লিটন কুমার দাস, সমাপ্ত রায়, অর্থ সম্পাদক সুমন বৈদ্য, সহ-অর্থ সম্পাদক শুভংকর পাল, সবুজ হালদার, দপ্তর সম্পাদক ননী গোপাল রায়, সহ-দপ্তর সম্পাদক শুভ তালুকদার, প্রচার সম্পাদক সুজন মন্ডল, সহ-প্রচার সম্পাদক সুদীপ বিশ্বাস ও শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রান্ত সাহা।

এছাড়া কমিটিতে স্থায়ী সদস্য হিসেবে মনোনীত হন শিমুল কুমার বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস, মিঠু বিশ্বাস, রতন কুমার মহন্ত, উত্তর কুমার। এছাড়াও কমিটির উপদেষ্টা মন্ডলী হিসেবে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএস এর অধ্যাপক স্বরোচিষ সরকার, ফোকলোর বিভাগের অধ্যাপক ড.অনুপম হীরা মন্ডল, ভাষা বিভাগের অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস, আইবিএস এর সহকারী অধ্যাপক সঞ্জয় বল, গবেষক দেবব্রত মন্ডল, শঙ্কর বিশ্বাস।

অনুষ্ঠান শেষে সদ্য বিদায়ী কমিটি নব্য গঠিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।


শর্টলিংকঃ