রাবি শিক্ষক রাসেলের মৃত্যুতে আরইউজের শোক


প্রেস বিজ্ঞপ্তি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহবুবুর রহমান রাসেলের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

আরইউজে’র গঠনতন্ত্রে গুরুত্বপূর্ণ দুই সংযোজন

মঙ্গলবার বিকালে আরইউজের সভাপতি কাজী শাহেদ, সহসভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু এবং সামাদ খান এক যৌথ বিবৃতিতে শোকপ্রকাশ করেন। শোকবার্তায় আরইউজে নেতৃবৃন্দ বলেন, ড. রাসেল একজন সৎ ও দক্ষ শিক্ষক ছিলেন। তিনি শিক্ষার্থীদের নিকট ছিলেন অনুসরনীয়।

তার মৃত্যুতে রাবি শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে রাবি শিক্ষার্থীদের পাশাপাশি আরইউজের নেতৃবৃন্দ এবং সদস্যরাও শোকাহত। আমরা তার মাগফেরাত কামনা করছি। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

প্রসঙ্গত, ড. মাহবুবুর রহমান রাসেল গত বছরের ২১ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণে গুরুতর অসুস্থ হন। এরপর তিনি দীর্ঘদিন ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েক মাস আগে তাকে ভারতেও চিকিৎসা দেয়া হয়। সোমবার দিবাগত রাতে তিনি মৃত্যুবরণ করেন।


শর্টলিংকঃ