- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের তিন তলা থেকে লাফ দিয়ে জেসমিন আরা (২৭) নামের এক রোগীর আত্মহননের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে রামেক হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে। নিহত জেসমিন আরা রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, জন্ডিসে আক্রান্ত হওয়ায় জেসমিন আরাকে গত ১৩ নভেম্বর বাগমারা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন থেকে তিনি হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে সবার অগোচরে তিনি ওয়ার্ডের বাইরে গিয়ে তিনতলা থেকে ঝাঁপ দেন।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। জেসমিন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিন তলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এর পরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে। আপাতত এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।