রামেক হাসপাতালে রোগী ধরা ১৬ দালাল গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল এবং এর আশপাশে অভিযান চালিয়ে রোগী ভাগানো ১৬ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ছয়জন নারী এবং ১০ জন পুরুষ। সোমবার সকালে রামেক হাসপাতাল ও এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), কাজিহাটা এলাকার সাইদুর (৫৫), সিপাইপাড়ার রুবেল (৩০), বিমল (২৬), ভাটাপাড়ার সিরাজুল (৩২), রজনী আক্তার (৪৪), হড়গ্রাম পূর্বপাড়া এলাকার উজ্জ্বল (৩০), জালাল হোসেন (৫০), লক্ষ্মীপুর এলাকার সিরাজুল (৫৭), মনোয়ার হোসেন জীম (২৬), আলীগঞ্জ এলাকার মিঠুন (২৫), আসমা বেগম (৪০), তালাইমারী এলাকার ফারজানা (২৫), বাকির মোড় এলাকা রূপা (৩১), বাঘা সদরের সারাতন খাতুন (৪৫) এবং পুঠিয়ার রঘুনাথপুর এলাকার আবু সাঈদ (৫৯)।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, গ্রেপ্তাকৃতরা দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর এলাকায় রামেক হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে রোগীদের কম খরচে টেষ্ট করিয়ে দেয়ার নাম করে অতিরিক্ত অর্থ আদায় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে নানা প্রতারণার অভিযোগও রয়েছে। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এরপর দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


শর্টলিংকঃ