রাসিকের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু


রাজশাহী সিটি কর্পোরেশনের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি (এপিএ) এবং ই-ফাইলিং ব্যবস্থাপনা কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে রাসিকের বিভিন্ন দপ্তরের কর্মচারীদের সাত দিনব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।সোমবার সকালে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভা কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন আয়োজিত এ প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু।

 

 

প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা উন্নয়নে কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন ধরনের প্রশিক্ষণ কর্মসূচি অব্যহত রেখেছে। নাগরিক সেবার এ প্রতিষ্ঠানটিতে সেবার মান আরো আধুনিক ও যুগোপযোগী করতে প্রতিটি বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে বর্তমান পরিষদ নগরীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, প্রশিক্ষণ গ্রহণ করে নিজেদের দক্ষ কর্মনিষ্ঠ হিসেবে গড়ে তুলে মহানগরীর উন্নয়ন ও সেবায় নিজেদের নিয়োজিত করে সরকারের লক্ষ্যমাত্রা পূরনে ভূমিকা রাখবেন এটাই আমাদের প্রত্যাশা।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় রাসিকের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান উপস্থিত ছিলেন। কর্মশালায় প্রশিক্ষকের দায়িত্বপালন করেন রাসিকের নির্বাহী প্রকৌশলী পরিকল্পনা মোঃ গোলাম মুর্শেদ।


শর্টলিংকঃ