Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রুয়েট শিক্ষক দম্পতি লাঞ্ছিতের মামলায় তিন বখাটে গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক :

স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষককে লাঞ্ছিতের মামলায় তিন যুবককে গ্রেপ্তার করেছে মহানগর ডিবি পুলিশ। সোমবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো- মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮)।গ্রেফতারের পর মামলার বাদী অভিযু্ক্তদের শনাক্ত করেছেন।

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, নগরীর সাহেব বাজার এলাকায় প্রকাশ্যে স্ত্রীকে যৌন হয়রানি ও রুয়েট শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় দায়ের করা মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ কমিশনারের নির্দেশে এডিসি (ডিবি) একরামুল হকের নেতৃত্বে অভিযানে নামে মামলার তদন্ত কর্মকর্তা মাহাবুবসহ একটি চৌকস টিম। এই টিম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১০ আগস্ট রুয়েটের একজন শিক্ষক সাহেববাজার এলাকায় ঈদমার্কেট করতে এসে স্ত্রীসহ অজ্ঞাত ইভটেজার দ্বারা লাঞ্ছনার শিকার হন। তবে ওই শিক্ষক তাৎক্ষণিক পুলিশকে অবহিত না করে ক্ষুব্ধ হয়ে আবেগীয় স্ট্যাটাস দেন। ভাইরাল হওয়া নিউজটি পুলিশের নজরে এলে ১৬ আগস্ট মামলা হয়।


Exit mobile version