রোশনের ওপর ক্ষোভ ঝাড়লেন শ্রাবন্তীপুত্র!


ইউএনভি ডেস্ক:

কলকাতার চিত্রনায়িকা শ্রাবন্তীর সঙ্গে রোশন সিংয়ের সংসার ভাঙনের গুঞ্জন চলছে বেশ কিছু দিন ধরে। এখনও আনুষ্ঠানিক ছাড়াছাড়ি না হলেও দুজন আলাদা থাকছেন বলে নিশ্চিত করেছেন রোশন। এরই মধ্যে রোশনের ওপর ক্ষোভ ঝেড়েছে শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়।

ইনস্টাগ্রামে অভিমন্যু চট্টোপাধ্যায় ‘বডিবিল্ডার’দের কটাক্ষ করে একটি পোস্ট দিয়েছে। যেটি দেখে সবাই বলছেন রোশনকে উদ্দেশ্য করেই সে এটি লিখেছে।

ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীপুত্র লেখে– ‘পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছেন, যাদের দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলেন যে, মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না! বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারেন না। কারণ তাদের সেই শিক্ষা নেই।’

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং একজন বডিবিল্ডার। সম্প্রতি তিনি নিজে একটি জিমের মালিকও হয়েছেন। সামাজিক মাধ্যমে নিজের সুঠাম দেহের ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। সোমবার তেমন একটি ছবি দেওয়ার পর তাকে ঘায়েল করতে অভিমন্যু এমন তিক্তবাক্য বলেছে বলে দামি অনেকের।

নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও।

এর পর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এর পর চুপিসারে পাঞ্জাবে গিয়ে তৃতীয় বিয়ের পর্ব সেরে নেন শ্রাবন্তী।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস।


শর্টলিংকঃ