Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

র‌্যাবের অভিযানে এ পর্যন্ত শতাধিক মাদক কারবারী নিহত: স্বরাষ্ট্রমন্ত্রী


ইউএনভি ডেস্ক:

সারাদে শের‌্যাবের অভিযানে এ পর্যন্ত ১০৬ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার দুপুরে পতেঙ্গা র‌্যাব-৭ সদর দফতর সংলগ্ন এলিট হলে আয়োজিত মাদক ধ্বংস ও মাদকবিরোধী প্রচারণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশে মাদক নির্মূলে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। মাদক, জঙ্গিবাদ নির্মূলে দক্ষতার পরিচয় দিয়েছে আমাদের র‌্যাব ও পুলিশ বাহিনী।

তিনি বলেন, মাদক একটি ভয়ংকর নেশা। যিনি একবার এ সর্বনাশা নেশায় আসক্ত হন তিনি আর বের হতে পারেন না। ভবিষ্যত প্রজন্ম যাতে মাদক ও জঙ্গিবাদে না জড়ায় সেটি নিয়ে কাজ করছি।

দেশে ইয়াবা প্রবেশের প্রধান রুট কক্সবাজার। সেখানেও র‌্যাব, পুলিশ, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তা কমে এসেছে।এ সময় চট্টগ্রাম বন্দরে ২০১৫ সালে আটক হওয়া দুই ড্রাম কোকেন ও ১০৫ ড্রাম সূর্যমুখী তেল মাটিচাপা দেয়া হয়।

এ কোকেনের বাজারমূল্য প্রায় ৯ হাজার কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের পক্ষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমান ও চট্টগ্রাম বন্দরের পক্ষে সহকারী ব্যবস্থাপক (এস্টেট) রায়হান উদ্দিন মাদক ধ্বংস কার্যক্রম তদারকি করেন।

অনুষ্ঠানে পতেঙ্গা এলাকার বিভিন্ন বিদ্যালয়ের ১ হাজার শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনী, মাদক ও জঙ্গিবাদ বিরোধী বই বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আরো পড়তে পারেন:হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত


Exit mobile version