ট্রেনের চার হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫


মাহবুব হোসেন, নাটোর :
নাটোরের লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও পাশ্ববর্তী ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে চার হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই তেল সহ পাঁচ জনকে আটক করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার ভোর ৫টার দিকে অভিযান চালিয়ে ট্রেনের চার হাজার ত্রিশ লিটার চোরাই ডিজেল সহ তাদের হাতে নাতে আটক করা হয়।  আটককৃতরা হলো- লালপুর উপজেলার ডহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে আবেদ আলী মন্ডল (৫৫), মৃত নবীর আলীর ছেলে মুক্তার হোসেন, ঈশ্বরদীর ফতেহ মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মিজানুর রহমান (৫৫), আব্দুল গাফফারের ছেলে কামাল হোসেন (৩০) ও মৃত মুসা আলীর ছেলে শাহাজাদা (৪৫) ।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি এসএম জামিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে ট্রেনের ৪ হাজার ৩০ লিটার চোরাই তেল, ৩টি মোবাইল ফোন ও একটি ইজিবাইকসহ ৫জন কে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত চোরাই ডিজেল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে স্বীকার করেছে। আটককৃতদের নামে লালপুর ও ঈশ্বরদী থানায় মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।


শর্টলিংকঃ