Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন : শিক্ষক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের লালপুরে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় আব্দুল হালিম (৫৫) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার কুজিপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল হালিম কুজিপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং অর্জনপুর মৃত আব্দুর রশিদের ছেলে।

এলাকাবাসীরা জানায়, রবিবার দুপুরে বিদ্যালয় চলাকালীন সময়ে সহকারী শিক্ষক আব্দুল হালিম পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে শ্রেণী কক্ষের ভিতর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নির্যাতন করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে অন্যান্যে শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এসে শিক্ষক দুলালকে আটক করে পুলিশের খবর দেয়। পরে পুলিশ গিয়ে অভিযুক্ত শিক্ষক দুলালকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, শিক্ষক আব্দুল হালিম (৫৫) পূর্বে কয়েকবার এ ধরনের ঘৃনিত কাজ করেছেন। ছেলে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস রওশন আলম সুরুজের পিতা হওয়ার কারনে পার পেয়ে যান। এই শিক্ষকের উপযুক্ত শাস্তি চেয়ে বিক্ষোভও করেছেন এলাকাবাসীরা।

এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত শিক্ষকের নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।#


Exit mobile version