Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

লালপুরে ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে হত্যা



নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের লালপুরে অলক বাগচি (৫৫) নামে এক ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার তিনটার দিকে লালপুর উপজেলার বিজয়পুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত অলক বাগচি লালপুর উপজেলার গোপালপুর পৌর সদরের সুনিল বাগচির ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, মালয়েশিয়া ফেরত ক্ষুদ্র পরিবহন ব্যবসায়ী অলোক বাগচিকে বুধবার বিকাল ৩টার দিকে লালপুর উপজেলার গোপালপুর ঠাকুরবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে ডেকে নেয় দুবৃত্তরা।

পরে তাকে একই উপজেলার বিজয়পুর মোড়ে নিয়ে গিয়ে প্রকাশ্যে গুলি করে ফেলে রেখে পালিয়ে যায়। এরপর একজন ভ্যানচালক অলককে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে গোপালপুর বাজারে মুক্তা ক্লিনিকে নিয়ে আসে।

কিন্তু ক্লিনিক কর্তৃপক্ষ দায়িত্ব না নিয়ে তাকে লালপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। এরপর অলককে লালপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের ভাগিনা তন্ময় বলেন, সংবাদ পেয়ে তারা হাসপাতালে গিয়ে মামাকে মৃত অবস্থায় দেখতে পান। তিনি জানান, নিহত অলক আগে মুদির দোকান চালাতেন। সম্প্রতি ওই দোকান বিক্রি করে তিনি সিএনজি কিনে চালকদের কাছে দিন চুক্তিতে ভাড়ায় খাটাতেন।

তিনি মামা হত্যার বিচার দাবি করে বলেন, দুর্বৃত্তদের গুলি তার মামার পিছন দিকে আঘাত করে সামনে দিয়ে বেরিয়ে গেছে। তবে কি কারণে তার মামাকে হত্যা করা হয়েছে তা বলতে পারেননি তিনি।


এ ব্যাপারে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, হত্যা কাণ্ডের সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। তবে ব্যবসায়িক দ্বন্দ্ব থেকে এ ধরণের ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।


Exit mobile version