Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

‘লুটপাটের’ বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদের আহবান সিপিবি’র

'অমানুষের লুটপাটের বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদ করার আহবান' সিপিবি’র

ইউএনভি ডেস্ক:
দেশের করোনা-মহামারির বিপর্যয়ের ফলে সৃষ্ট গণদুর্যোগের সুযোগে কিছু অমানুষের লুটপাটের বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদ করার জন্য দেশবাসীকে আহবান জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি-নওগাঁ জেলা শাখা।

লুটেরাদের প্রতি ঘৃণা ও ধিক্কার জানিয়ে, লুটেরাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে, স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে ও উপযুক্ত পন্থায়, বৃহস্পতিবার (৭ মে) দুপুরে নওগাঁ শহরস্থ ব্রিজের মোড় ঘন্টা ব্যাপী এ কর্মসূচি পালন করা হয়েছে।

সিপিবি-নওগাঁ জেলা শাখার সভাপতি কমরেড এ্যাডভোকেট মহসীন রেজার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কমরেড শফিকুল ইসলাম খোকন, সাবেক সভাপতি কমরেড প্রদ্যুৎ ফৌজদার, যুব নেতা কমরেড আলীমুর রেজা রানা, কমরেড এ্যাডভোকেট মমিনুল ইসলাম স্বপন প্রমূখ।

কর্মসূচিতে নেতারা বলেন,করোনা-মহামারি মোকাবিলায় যখন নানা ধরনের উদ্যোগ চলছে, তখন কতিপয় দানবীয় শক্তি এই পরিস্থিতিতে সক্রিয়ভাবে লুটপাটে নেমে পড়ছে।

কৃষককে চালের দাম থেকে বঞ্চিত করা, গার্মেন্টশ্রমিকদের ৪০% বেতন কেটে নেয়া, দুর্গত মানুষের জন্য বরাদ্দকৃত সহায়তা-অনুদান আত্মসাৎ করা ইত্যাদির মধ্যদিয়ে এই অপশক্তি ভয়ংকর গণশত্রু হিসেবে আবির্ভুত হয়েছে।

 

 


Exit mobile version