শপিং ব্যাগে মিলল ২০ হাজার ইয়াবা!


ইউএনভি ডেস্ক:
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে শপিং ব্যাগের ভেতর থেকে ১৯ হাজার ৯১০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে উপজেলার হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

শপিং ব্যাগে মিলল ২০ হাজার ইয়াবা!

আটককৃত হলেন, হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং,(উনচিপ্রাং) এলাকার আলী আকবরের ছেলে মো. মোক্তার হোসেন (২০)।কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, হোয়াইক্যং বাজারের দক্ষিণ প্বার্শে ব্রীজ সংলগ্ন দু’শ গজ দূরে সড়কের পাশে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ে উদ্দেশ্য অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৯ হাজার ৯১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবার আনুমানিক মূল্য ৯৯ লাখ ৫৫ হাজার টাকা।

ওই সময় তার তিন সহযোগী কৌশলে পালিয়ে যায়। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


শর্টলিংকঃ