জাপা থেকে রাজশাহী মহানগর সভাপতি বাচ্চুর পদত্যাগ


নিজস্ব প্রতিবেদক :

জাতীয় পার্টি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু । আজ দুপুরে তিনি এ সংক্রান্ত একটি বার্তা পাঠিয়েছেন গণমাধ্যমে । বাচ্চু যুক্তরাষ্ট্রের নাগরিক ও সে দেশের জাতীয় পার্টির উপদেষ্টাও ।

 

শাহাবুদ্দিন বাচ্চু
শাহাবুদ্দিন বাচ্চু

গণমাধ্যমে পাঠানো ওই বার্তায় তিনি বলেন, `আমি মোঃ শাহাবুদ্দিন বাচ্চু ঘোষণা করছি যে, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে পদত্যাগ করছি।

আমি দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে জাতীয় পার্টির সাথে যুক্ত রয়েছি মূলত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের আদর্শ বুকে ধারণ করে। কিন্তু বর্তমানে পার্টির ভিতরে কোন প্রকার সমন্নয় না থাকায়,পার্টির বর্তমান চেয়ারম্যান এর স্বজনপ্রীতি, এরশাদের আদর্শ থেকে বিচ্যুতি হওয়া,ত্যাগীদের অবমূল্যায়ন, সাংগঠনিকভাবে অদক্ষতাসহ বিভিন্ন অনিয়ম এর কারনে সকল পদ পদবী থেকে স্বেচ্ছায় পদত্যাগ এর সিদ্ধান্ত গ্রহণ করেছি।

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আলহাজ্ব পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি শ্রদ্ধা সম্মান ভালোবাসা ভক্তি ছিল আছে থাকবে।  উনার আদর্শের বিচ্যুতির প্রতিবাদেই মূলত পদত্যাগের মূল কারন’।

আরও পড়ুনপাবনার একমাত্র নারী মুক্তিযোদ্ধা ভানুর খবর নেয় না কেউ


শর্টলিংকঃ