শিবগঞ্জে ছাত্রলীগের হামলায় যুবলীগ নেতা আহত


নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইফতারির বাজার করতে গিয়ে হামলার স্বীকার হয়েছে আরজু আলী নামে এক যুবলীগ কর্মী। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কোর্ট বাজার এলাকায়। আহত আরজু মন্ডল ছত্রাজিতপুর ইউনিয়নের ফুলতলার হুমায়ন কবিরের ছেলে। সে বর্তমানে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত আরজু মন্ডল রাতে সাংবাদিকদের জানান,ইফতারি কেনার জন্য বকুল তলা হতে কোর্টবাজার যাওয়ার পথে প্রথমে মনাকষা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমরান হামলা চালায়। এর পর পরই উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভি আলম রানা ও ছাত্রলীগ নেতা এসবি বাবুসহ আরও ১০/১৫ জন ছাত্র লীগের নেতা কর্মী হামলা করে মারপিট করে।

আরও পড়ুন-ঘুষ না দেয়ায় ৩লাখ টাকার ডিম নষ্ট করে দিল হাইওয়ে পুলিশ

বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে খবর পেয়ে রাতে স্থানীয় সংসদ সদ্যস্য ডা.সামিল উদ্দীন শিমুলের বড় ভাই জাকির আহমেদ মিতু আহত যুবলীগকর্মীকে হাসপাতালে দেখতে যান এবং শারিরীক খোঁজখবর নেন।

তবে হামলায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্র লীগের সভাপতি রিজভি আলম রানা বলেন,আমি ইফতারির ১ ঘন্ঠা আগে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে সোনামসজিদ এলাকায় একটি ইফতার মাহফিলে ছিলাম। এ ছাড়া আরজু মন্ডলের উপর হামলায় আমার সংগঠনের কোন ছাত্র লীগের নেতা কর্মী জড়িত থাকতে পারেনা। এটা তাদের ব্যক্তিগত দ্বন্দের কারনে অন্য কারও সঙ্গে হয়ে থাকতে পারে।

আহত আরজু মন্ডলের বড় ভাই জানান,এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি শিকদার মো.মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় কেও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ