শিবগঞ্জে শ্বশুরবাড়ী থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্বশুর বাড়ী হতে জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত জামাই হলেন- পাবনা জেলার বেড়া উপজেলার মৃত নিয়াত মোল্লার ছেলে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে শ্বশুর মুক্তি আলীর লম্বাপাড়ার বাড়ীতে জামাই ফজলুর রহমানের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয় এলাকাবাসি।খবর পেয়ে সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ ।

এ ঘটনার পর থেকে স্ত্রী, শ্বশুর শাশুড়িসহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে- প্রায় ৬ বছর আগে ফজলুর রহমানের বিয়ে হয়। তাদের ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এদিকে অটোচালক একই এলাকার সোহাগ আলী জানায়, শুক্রবার দুপুর আড়াইটার দিকে ফজলুর রহমান কে চিকিৎসার জন্য খাসেরহাটের বন্ধন ক্লিনিকে নিয়ে যায় শ্বশুর বাড়ীর লোকজন।সেখানেই ফজলুর রহমান কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ সময় ফজলুর রহমানের স্ত্রীসহ তাদের বাড়ীর অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। সেখান হতে মরদেহ বাড়ী নিয়ে যাবার পরে সবাই আত্মগোপনে রয়েছে। নিহত ফজলুর রহমানে গলায় ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।


শর্টলিংকঃ