প্রতিপক্ষকের আঘাতে শিবগঞ্জে স্কুলছাত্র আহত


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সোহেল রানা (১৬) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। পরে স্থানীয়রা আহত সোহেল রানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

আহত শিক্ষার্থী  উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুরের এজাবুল হকের ছেলে ও পারদিলালপুর মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী। এদিকে আহত শিক্ষার্থীর মা নাজেমা বেগম বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে জানাগেছে- পূর্ব শত্রুতার জেরে শুক্রবার সকালে মাছ কেনার উদ্দেশ্যে সাইকেলযোগে বাড়ি থেকে শাহবাজপুরের শান্তি মোড়ে যাবার পথেই একই এলাকার আব্দুল্লাহ্র ছেলে সুমন, মাহাতাব উদ্দিন, আব্দুল্লাহ্র মেয়ে তাসলিমা, সমিজাসহ কয়েকজন দেশিয় অস্ত্র-শস্ত্র দিয়ে সোহেলকে পিটিয়ে আহত করে।

এ সময় তাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন করে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, আহতের মা নাজেমা বেগম বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে ঘূর্ণিঝড় ফণীর কারণে পুলিশ সতর্ক ও নিরাপত্তার কাজে ব্যস্ত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ