Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

শিশুকে পানিতে চুবিয়ে হত্যা, গৃহপরিচারিকা আটক


ইউএনভি ডেস্ক:
চাঁদপুরের শাহরাস্তিতে হাত বেঁধে পানিতে চুবিয়ে জান্নাতুল মাওয়া (৫) নামে এক শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ জুন) জেলার শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। জান্নাতুল বলশিদ গ্রামের বিধবা কাজল রেখার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়তো। আটক ফাতেমা আক্তার ফতু (৩৫) ওই বাড়িতে এক সময় কাজ করতেন।

স্থানীয়রা জানান, বলশীদ গ্রামের খোরশেদ আলমের মেয়ে কাজল রেখার বাড়িতে কাজ করতেন ফাতেমা। গত ৪-৫ মাস আগে কাজ ছাড়েন তিনি। ঘটনার দিন সকালে আবারও তিনি কাজল রেখার বাড়িতে আসেন। এ সময় জান্নাতুলকে ফাতেমা তার ছেলে আরাফাতকে খুঁজে আনতে বলেন। কিন্তু জান্নাতুল তা না করায় তার দুই হাত বেঁধে ঘরের পাশের গর্তে চুবিয়ে রাখেন ফাতেমা। এতে তার মৃত্যু হয়।

জান্নাতুল মাওয়ার মা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে ফাতেমার শিশুছেলে আরাফাত তার মা জান্নাতুল মাওয়াকে পানিতে চুবিয়ে হত্যা করেছে বলে লোকজনকে বলে দেয়। পরে তার দেখানো স্থান থেকে মাওয়ার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। এ সময় তারা ফাতেমাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শাহরাস্তি থানার ওসি মো.শাহ আলম জানান, ফাতেমাকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশু জান্নাতুলের মা কাজল রেখা শনিবার বিকেলে বাদি হয়ে হত্যা মামলা করেছেন। জান্নাতুলের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Exit mobile version