শোভা হয়ে এবার ক্যামেরার সামনে পরীমনি


বিনোদন ডেস্ক:

ঢাকায় সিনেমার স্বপ্নজাল খ্যাত নায়িকা পরীমনি। বেশ অনেক দিন হলো বড় পর্দায় দেখা মিলে না তার। অনেকেই ভেবে ছিলেন হয়তো চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন তিনি

তবে না ভালো কাজের জন্যই তার কিছু দিনের বিরতি নেয়া। কিছুদিন আগে ‘বিশ্বসুন্দরী’ শিরোনামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন পরীমনি।

মঙ্গলবার (১৮ জুন) ফরিদপুরে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। এছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছেন ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠুসহ অনেকে। ক্ল্যাপস্টিক ওপেন করে আনুষ্ঠানিকভাবে মহরত অনুষ্ঠিত হয়।

পরীমনি বলেন, স্বপ্নজাল সিনেমায় অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাবার মতো চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনো চলচ্চিত্রে কাজ করব না। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘শোভা’ চরিত্রটি শুধু আমি নই, যে কোনো অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি, দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছেন।’

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, আমি সংখ্যাতত্ত্বে তেমন বিশ্বাস করি না। তারপরও ভাবতে ভালো লাগছে, ১৮ বছর পর ১৮ তারিখেই চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালাম। আশা করছি, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সবার সহযোগিতায় দর্শকদের মনে রাখার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এর আগে তিনি প্রায় ৪০০ একক ও ১৮টি ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন।


শর্টলিংকঃ