শ্রীপুরে আ’লীগের উদ্যোগে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ


বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণকে অবহিত এবং সচেতন করতে লিফলেট, সাবান এবং মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান, মসজিদ, চায়ের স্টল, ভ্যান চালক সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের মাঝে এ সকল উপকরণ বিতরণ করা হয়। শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, স্থানীয় সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমানের নেতৃত্বে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণের মাঝে সচেতনমূলক লিফলেট বিতরণ করা হয়। সেই সাথে পরিষ্কার থাকতে সাবান এবং মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলহাজ ইউসুফ আলী, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ার্ড আ’লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন, আ’লীগ নেতা বজলুর রশিদ, মাস্টার মোজাম্মেল হক প্রমুখ।

শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান বলেন, আতঙ্কিত হবেন না। আতঙ্ক ছড়াবেন না। নিজে সচেতন হউন অপরকে সচেতন করুন। কোন প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বাহির হবেন না। সচেতনতায় পারে মহামারি এই ভাইরাসের হাত থেকে রক্ষা করতে। নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ রাখুন। এক সাথে অনেক লোক সংগ বদ্ধ হয়ে থাকবেনা। জরুরী প্রয়োজনে হাট-বাজারে গেলেও বেশিক্ষণ থাকবে না। সরকারী নিদের্শনা মেনে চলুন। সরকারকে সহযোগিতা করুন।


শর্টলিংকঃ